ময়মনসিংহের একটি দুর্ঘটনায় বাস ও সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে নিহত হয়েছে একই পরিবারের ৩ জনসহ মোট ৭ জন। আরো ৭ জন পৃথক স্থানে আহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন। ঘটনা ময়মনসিংহের সদর উপজেলার আলালপুর নামকস্থানে ঘটে। চারজন নিহত হওয়ার পরিচয় জানা গেছে। নিহতদের মধ্যে ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের নূরুজ্জামান বাবলু, তার স্ত্রী শীলা ও ছেলে সাদমান রয়েছেন। এছাড়াও ফুলপুর উপজেলার ডিউক গ্রামের বাসিন্দা সিএনজি চালক আল আমিন ও ময়মনসিংহের চর খরিচা গ্রামের ফুফু শ্বাশুড়ির সহ ময়মনসিংহের চার মামা মামীর মধ্যে ছিলেন। ঘটনায় ময়মনসিংহগামী যাত্রীবাহী একটি সিএনজি তারাকান্দাগামী একটি মাহেন্দ্রকে পাশ কাটিয়ে যাওয়ার সময় হঠাৎ দ্রæতগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়।

ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ - পৃথক স্থানে আরো ৭ জনের মৃত্যু


বগুড়া জেলায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে নগরকান্দায় এই ঘটনা ঘটে। একটি ট্রাক ঢাকা-ফরিদপুর মহাসড়কের বীরগ্রামে অন্য ট্রাকের সাথে সংঘর্ষ করে। তিনজনের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তাদের হত্যার ঘটনায় শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন।

মৌলভীবাজারের রাজনগর উপজেলার এলাকায় দুটি সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষের ঘটনায় চালকসহ ২ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছে আরো ৩ যাত্রী। মৌলভীবাজারের এ ঘটনা রয়েছে মহাসহস্র এলাকায়।

ফরিদপুরে নগরকান্দা উপজেলায় পিকনিকের বাস ও মোটরসাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ঘটনায় মফিজ উদ্দিন নামের এক ব্যক্তি হত্যা হয়েছেন।