2018 সালের চ্যাম্পিয়ন্স লিগে মোহাম্মদ সালাহর পারফরম্যান্স কীভাবে ভুলতে পারেন? তার দুর্দান্ত সার্ভিস পারফরম্যান্স লিভারপুলকে ফাইনালে উঠতে সাহায্য করে। মিশরীয় ফরোয়ার্ডের ইনজুরি অবশ্য শিরোপার দৌড়ে সবচেয়ে বড় ধাক্কা দিয়েছে। ম্যাচের পরপরই মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদের সার্জিও রামোস।


রিয়ালকে পেয়েই প্রতিশোধের হুঙ্কার সালাহর || Newspin




এর পরের গল্পটি সর্বজনবিদিত। প্রাণভোমরা চলে যাওয়ার পর রেডদের খাবার শেষ হয়ে গিয়েছিল। রিয়াল মাদ্রিদ তাদের ৩-১ গোলে হারিয়ে রেকর্ড ১৩তমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। সালাহ এমন একজন প্রতিপক্ষকে খুঁজছেন যিনি ইতিমধ্যেই ইউরোপের প্রিমিয়ার প্রতিযোগিতার ফাইনালে উঠেছেন।


রিয়াল মাদ্রিদ ফাইনালে ওঠার পর ছদ্মবেশী হুমকি দিতে দ্বিধা করেননি সালাহ। তিনি ক্যাপশন সহ ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন "আমাদের কিছু অ্যাকাউন্ট আছে যা দিতে হবে।"



এটা স্পষ্ট যে মিশরীয় সুস্বাদু প্রতিশোধের জন্য উন্মুখ। সেমিফাইনালে ভিলারিয়ালকে বিদায় দেওয়ার পর তিনি এর ইঙ্গিত দেন। "হ্যাঁ, আমি রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে চাই," সালাহ বলেন, ফাইনালে কার মুখোমুখি হতে চান। ম্যানচেস্টার সিটি শক্তিশালী প্রতিপক্ষ। এই মৌসুমে, আমি তাদের সাথে বেশ কয়েকবার খেলেছি। আমাকে জিজ্ঞেস করলে আমি রিয়ালকেই বেছে নেব।


"ফাইনালে আমি তাদের কাছে হেরে গিয়েছিলাম," প্রতিশোধ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সততার সাথে স্বীকার করেন। তাই আমি তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। 'আমি তাদের পরাজিত করে চ্যাম্পিয়নশিপ জিততে চাই।'